শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / বাগাতিপাড়ায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

বাগাতিপাড়ায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ইনসার আলী (৫১) নামের একজনের মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই মৃত্যুর ঘটনা ঘটে। মৃত ইনসার আলী উপজেলার পাঁকা ইউনিয়নের সালাইনগর গ্রামের বাসিন্দা।

পরিবার সূত্রে জানা যায়, তিনি কয়েক দিন থেকে জ্বর, স্বর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভূগছিলেন। রোববার সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যান তারা। দায়িত্বরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে নেয়ার পরামর্শ দেন। পরে রাজশাহী নেওয়ার প্রস্তুতি কালে মারা যান তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুজ্জামান বলেন, জ্বর, স্বর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে সকালে ইনসার আলী নামের এক রোগী হাসপাতালে এসেছিলেন। অবস্থা বেগতিক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে সেন্ট্রাল অক্সিজেন না থাকায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে নেয়ার পরামর্শ দেওয়া হলে রোগীর স্বজনরা সেখানে নেওয়ার প্রস্তুতি কালে তিনি মৃত্যু বরণ করেন।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …