শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / বাগতিপাড়ায় ১২০পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান

বাগতিপাড়ায় ১২০পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান


নিজস্ব প্রতিবেদক:
মুজিববর্ষ উপলক্ষে দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান আশ্রয় প্রকল্প কার্যক্রম এর দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩শত ৪০টি পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদানের অংশ হিসেবে নাটোরের বাগাতিপাড়ায় ১২০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। রবিবার (২০ জুন ) সকালে সারাদেশব্যাপী একযোগে এ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্ত হয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল এর সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়াম হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহদুল ইসলাম গকুল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নিশাত আনজুম অনন্যা ও মডেল থানার ওসি সিরাজুল ইসলাম।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, জেলা আ’লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী, আ’লীগ নেতা নুরুল ইসলাম ঠান্ডু, উপজেলা প্রকৌশলী আজিজুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহাতাব উদ্দিন প্রমূখ।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …