শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে লক্ষাধিক টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

গুরুদাসপুরে লক্ষাধিক টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে লক্ষাধিক টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ করে ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা মৎস্য অধিদপ্তর পৌরসদরের চাঁচকৈড় বাজারে ওই অবৈধ কারেন্ট জাল জব্দে অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তমাল হোসেন।

বাজারে অভিযান খবরে টের পেয়ে ব্যবসায়ীগণ তাদের অবৈধ কারেন্ট জাল ফেলে রেখে পালিয়ে যায়। পরে ভ্রাম্যমাণ আদালতে ফেলে যাওয়া অবৈধ কারেন্ট জব্দ করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) তমাল হোসেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা আলমগীর হোসেনের তথ্য মতে জানা যায়, চাঁচকৈড় বাজারে অভিযানে জব্দকৃত অবৈধ কারেন্ট জালের আনুমানিক মূল্য হবে প্রায় লক্ষাধিক টাকা।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) তমাল হোসেন জানান, চাঁচকৈড় বাজারে অভিযান চালিয়ে অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। তবে বাজারে কারেন্ট জাল ব্যবসায়ীকে না পাওয়ায় কাউকে অর্থদন্ড করা হয়নি। তিনিও আরও জানান জব্দকৃত কারেন্ট জাল উপজেলা চত্বরে আগুন ধরিয়ে ধ্বংসও করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …