শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের জেলা প্রশাসক ও জেলা রোভারের সভাপতিকে বদলী জনিত বিদায়ী সংবর্ধনা

নাটোরের জেলা প্রশাসক ও জেলা রোভারের সভাপতিকে বদলী জনিত বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের জেলা প্রশাসক ও জেলা রোভারের সভাপতিকে বদলী জনিত বিদায়ী সংবর্ধনা। আজ ১৫ জুন মঙ্গলবার, নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে নাটোরের বিদায়ী জেলা প্রশাসক ও জেলা রোভারের সভাপতি মোহাম্মদ শাহরিয়াজ পিএএ কে, নাটোর জেলা রোভারের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ- পরিচালক ও জেলা স্কাউটসের কমিশনার গোলাম রাব্বি পিএএ (উডব্যাজার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা রোভারের সহ-সভাপতি নাদিম সারোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, জেলা রোভারের সদ্য বিদায়ী কমিশনার আঃ রাজ্জাক, কোষাধক্ষ্য এনামুল হক, সম্পাদক আবু সাঈদ আকরামুজ্জামান (উডব্যাজার), যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান সহ জেলা রোভারের নির্বাহী কমিটির সদস্য ও রোভারবৃন্দ।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ বলেন, নাটোর জেলা রোভার অত্যান্ত সক্রিয় একটি সংগঠন৷ তারা এই করোনা মহামারীর শুরু থেকেই জেলা প্রশাসন কে নানা ভাবে সাহায্য ও সেবা দিয়ে আসছে। তারা এই করোনায় নিজেদের জীবন ঝুঁকিতে রেখে মানুষের সেবা করেছে। এখন ও তারা তাদের কার্যক্রম অব্যহত রেখেছে৷ তার কাজের প্রতি রইলো আমার শ্রদ্ধা ও তাদের সকলের প্রতি রইলো ভালোবাসা৷

পরিশেষে তিনি নাটোর জেলা রোভারের সর্বাত্মক উন্নতি কামনা করেন এবং এমন কাজ সচল রাখার আহবান জানান।

উল্লেখ্য নাটোর জেলা রোভার করোনা মহামারীর প্রথম থেকেই জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন এর সাথে সেবা মূলক কাজ করে আসছে৷ উল্লেখযোগ্য, ত্রাণ সমগ্রী প্যাকেজিং, ত্রাণ সামগ্রী বন্টন, বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরনের জন্য সুবিধা বঞ্চিত মানুষদের লিস্ট করা, করোনা টেস্ট সেন্টারে সেবা প্রদান, সচেতনতামূলক লিফলেট, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …