শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে নদীতে ডুবে শিশু মৃত্যু ঘোষণায় হাসপাতাল ভাঙচুরের ঘটনায় মামলা! ৪জন গ্রেফতার

গুরুদাসপুরে নদীতে ডুবে শিশু মৃত্যু ঘোষণায় হাসপাতাল ভাঙচুরের ঘটনায় মামলা! ৪জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের গোমানী নদীতে ডুবে আল আমিন নামের ১০বছর বয়সী শিশু হাসপাতাল মৃত্যু ঘোষণার পরপরই ভাংচুরের ঘটনায় দায়েরকরা মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফারকৃতরা হচ্ছেন মো. ডাবলু শাহ (৩৭) মো. সান্না (১৯) হাসু (৩০) ও জহুরুল ইসলাম (২৭)। শনিবার আদালতের মাধ্যমে তাঁদের জেলা হাজতে পাঠানো হয়েছে। এঁরা সকলেই চাঁচকৈড় পুরানপাড়া মহল্লার বাসিন্দা।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.আব্দুর রাজ্জাক জানান, গত শুক্রবার দুপুরে গোমানী নদীতে আল আমিন নামের ১০বছর বয়সী শিশু নদীতে গোসল করতে গিয়ে ডুবে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকের দায়িত্ব অবহেলায় মৃত্যুর অভিযোগ এনে বিকালে একদল তরুণ হাসপাতালের জরুরি বিভাগের জানালার কাঁচ ও একটি চেয়ার ভাঙচুর করে।

এঘটনায় থানায় মামলা উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিয়ার রহমানসহ ৬জনের নাম উল্লেখ করে আরো ১০জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন জরুরি বিভাগের চিকিৎসক আরিফা আফরোজ বানু । গত শুক্রবার রাতেই দায়েরকৃত মামলার চারজনকে আটক করা হয়েছে। মামলার অন্যান্য আসামীকে গ্রেফতারের মাঠে নেমেছে পুলিশ। অপরদিকে সকাল থেকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ অবস্থান করতে দেখা গেছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …