শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে মেয়রদের পক্ষ থেকে জেলা প্রশাসক এর বিদায় সংবর্ধনা

নাটোরে মেয়রদের পক্ষ থেকে জেলা প্রশাসক এর বিদায় সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের মেয়রদের পক্ষ থেকে জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এর বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই বিদায় সংবর্ধনার আয়োজন করেন নাটোর জেলার ৮ টি পৌরসভার মেয়ররা।

নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বী পিএএ।

বিদায় বেলার ক্রান্তিলগ্নে ভাড়াক্রান্ত মনে, কোন ভাষাতে জানাব বিদায় ভাবছি ক্ষণে ক্ষণে। বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এর উদ্দেশ্যে কথা গুলো বলেন অনুষ্ঠানের সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী। নাটোর জেলার ৮টি পৌরসভার মেয়র মিলে একসাথে বিদায় সংবর্ধনা দেন। এ সময় উপস্থিত সকলে বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এর মহান সৃষ্টিকর্তার কাছে তাকে ও তার পরিবারকে সবসময় ভালো রাখুক, সুস্থ রাখার জন্য দোয়া করা হয়।.

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, বনপাড়া পৌরসভার মেয়র জাকির হোসেন, বড়াইগ্রাম পৌরসভার মেয়র মাজেদুল বারি নয়ন, গোপালপুর পৌরসভার মেয়র রুখসানা আখতার লিলি, গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ আলী এবং নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …