শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ৯ বছরের শিশুকন্যাকে ধর্ষণচেষ্টা-আটক ১

নাটোরে ৯ বছরের শিশুকন্যাকে ধর্ষণচেষ্টা-আটক ১


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে ৯ বছরের শিশুকন্যাকে ধর্ষনচেষ্টার ঘটনায় তফেজ উদ্দিন (৫০) নামে এক প্রতিবেশী নানাকে আটক করেছে থানা পুলিশ । বৃহস্পতিবার (১০জুন) সকালে তাকে আটক করা হয়। সে নগর ইউনিয়নের তালশো গ্রামের মৃত গেনা প্রামানিকের ছেলে। শিশুটির পরিবার এবং এলাকাবাসী সুত্রে জানা যায় গত রবিবার ( ০৬ জুন) দুপুরে শিশুটি প্রতিবেশী নানা তফেজ উদ্দিনের বাড়িতে চুল আচড়ানোর জন্য চিরুনি আনতে যায়। এ সময় শিশুটিকে একা পেয়ে তফেজ উদ্দিন তার শরীরের স্পর্শকাতর জায়গাতে হাত দিয়ে জোর করে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি চিৎকার দিলে তাকে ছেড়ে দেয় পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়।

এ ঘটনায় গত মঙ্গলবার গ্রাম্য মাতব্বরগন এলাকায় বসে মিমাংসা করে ঘটনাটি ধামাচাপা দেয়। পরে বুধবারে বাকবিতন্ডতার এক পর্যায়ে ধর্ষণচেষ্টাকারী তফেজ উদ্দিন ও তিন ভাই মিলে শিশুটির বাবা মাকে মারধর করে। এই ঘটনায় আজ সকালে তালশো ০৪ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি করম আলী সরকার, নগর ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি লুৎফর রহমান, সাবেক মেম্বার আমজাল হোসেন, মাতব্বর গফুর প্রামানিকের নের্তৃত্বে আবারো শালিশী বৈঠক বসে।

গোপন সংবাদের ভিত্তিতে এ সময় বড়াইগ্রাম (ডিএসবি) ওয়াচার মমিন আলী ঘটনাস্থলে পৌছালে শালিশী বৈঠক ছেড়ে মাতব্বরগন পালিয়ে যায়। পরে বড়াইগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণচেষ্টাকারী তফেজ উদ্দিনকে আটক করে।

ঘটনার সত্যতা স্বীকার করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনার সাথে যারাই জড়িত থাকুক তাদের আইনের আওতায় আনা হবে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …