শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় সাত দিনের লকডাউন শুরু

সিংড়ায় সাত দিনের লকডাউন শুরু

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় সাত দিনের লকডাউন শুরু হয়েছে। বুধবার ভোর ৬টা থেকে শুরু হয়েছে কঠোর লকডাউন। সকাল থেকেই প্রশাসন সক্রিয় ভূমিকায় রয়েছে। নিত্য প্রয়োজনীয় ও ঔষধের দোকান ব্যতীত সকল দোকানপাট বন্ধ রয়েছে। সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ আছে। কিছু মোটরসাইকেল চলাচল করলেও তা প্রশাসনের নজরদারিতে আসলে জরিমানা অথবা থানায় আটক করা হয়। প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না আসার জন্য সকাল থেকে সিংড়া পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে সিংড়া পৌর মেয়রকে তৎপর থাকতে দেখা গেছে। সিংড়া থানা পুলিশ কয়েকটি পয়েন্টে চেক পোস্ট বসিয়ে তৎপর রয়েছে। 

সহকারী কমিশনার (ভূমি) রকিবুল হাসান জানান, সকাল থেকে আমরা কঠোরভাবে লকডাউন বাস্তবায়নে কাজ করছি। প্রয়োজন ছাড়া বাহিরে না আসার জন্য সচেতন করছি। দুইজনকে মাস্ক না পড়ায় জরিমানা করা হয়েছে।

সিংড়া পৌরসভার মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস জানান,  করোনার প্রকট বেড়ে গেছে। পৌরবাসীকে সুরক্ষা রাখতে সকাল থেকেই মাঠে তৎপর রয়েছি। গতকাল মাইকিং করে সবাইকে সরকারি বিধি মেনে চলাচল করতে বলা হয়েছে। প্রয়োজন ছাড়া বাহিরে না আসার জন্য আমরা চেষ্টা করছি।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …