শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / পুঠিয়ায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

পুঠিয়ায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:
ডিজিটাল ভূমি ব্যবস্থাপনা গড়ে তোলার মধ্য দিয়ে নাগরিক সেবাকে সহজ ও দ্রত নিষ্পত্তি করার লক্ষে রাজশাহীর পুঠিয়া উপজেলা ভূমি অফিস চত্বরে ৫দিন ব্যাপী ভূমি সেবা সপ্তাহ-২০২১ শুরু হয়েছে। রোববার (৬ জুন) সকাল ১০টায় উপজেলা ভূমি অফিস চত্বরে ৫দিন ব্যাপী এই কার্যক্রমের ভার্চুয়াল উদ্বোধন করেন রাজশাহীর বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ন কবীর ও জেলা প্রশাসক মো. আব্দুল জলিল।

জানা গেছে, সারা দেশে অনলাইন ভিত্তিক ভূমি উন্নয়ন কর পরিশোধ সংক্রান্ত ডাটা এন্ট্রি কার্যক্রম চলছে। সকল ভূমি মালিককে নিজ নিজ ইউনিয়নের ভূমি অফিসে জাতীয় পরিচয়পত্র, মোবাইল নম্বর, পাসপোর্ট সাইজের এক কপি ছবি, নামজারি খতিয়ানের ফটোকপি/সর্বশেষ খতিয়ানের কপি, সর্বশেষ ভূমি উন্নয়ন কর পরিশোধের খাজনা দাখিলার কপি জমা দেয়ার জন্য অনুরোধ করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ।

উদ্ভোধনী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু অনলাইনে ভূমি উন্নয়ন কর পরিশোধ-কারী ভূমি সেবা গ্রহীতাদের দাখিলা প্রদান করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুরুল হাই মোহাম্মদ আনাছ পিএএ, ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুলসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গণ্যমান্যব্যাক্তিবর্গসহ সেবা গ্রহিতারা সেখানে উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …