বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / খেলা / নাটোরে অনূর্ধ্ব -১৭ ফুটবলের বালক এবং বালিকা দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নাটোরে অনূর্ধ্ব -১৭ ফুটবলের বালক এবং বালিকা দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাগ ফুটবল টুর্নামেন্ট-২০২১ বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ বালিকা (অনূর্ধ্ব-১৭) জেলা পর্ব এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেল তিনটায় শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে প্রথমে বালিকা দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বিজয়ী বাগাতিপাড়া উপজেলা দল ২-০ গোলে বড়াইগ্রাম উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বাগাতিপাড়া দলের কনা সেরা খেলোয়াড় নির্বাচিত হন। অপরদিকে বিকেল পাঁচটা বালকদের ফাইনালে নাটোর সদর উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় লালপুর উপজেলা দল। বালক দলের সেরা খেলোয়াড় নির্বাচিত হন লালপুর উপজেলা দলের শুভ।

উল্লেখ্য গত ৩ মে এই খেলা শুরু হয়ে আজকে জেলা পর্যায়ের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর জজ কোটের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, নাটোর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম প্রমূখ।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …