শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে আম ব্যবসায়ীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

বড়াইগ্রামে আম ব্যবসায়ীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়



নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে আমের উৎপাদন, আহরণ ও সুষ্ঠুভাবে বাজারজাতকরণের লক্ষ্যে উৎপাদনকারী ও ব্যবসায়ীদের সাথে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েয়ে। সকালে বড়াইগ্রামের এম এইচ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএম- বার।

এসময় আরো উপস্থিত ছিলেন, বড়াইগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল আলম, জোয়ারি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু হেনা মোস্তাফা কামাল, আহম্মেদপুর ব্যবসায়ীক সতিমির সভাপতি আব্দুর রব সহ আম উৎপাদনকারী ও ব্যবসায়ীগণ।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আম ব্যবসায়ীদের কোন রকম সমস্যা হলে আমরা সাথেসাথে ব্যবস্থা নেবো। বিভিন্ন জেলাতে আম পাঠাতে সমস্যা হলে আমরা সেই সমস্যার সমাধান করবো। কেউ যদি আমের বাজারে চাঁদাবাজি করার চেষ্টা করে তাহলে আমাদের জানাবেন, আমরা ব্যবস্থা নেবো। রাজশাহীসহ চাঁপাইনবাবগঞ্জে করোনা সক্রমোন বৃদ্ধি পেয়েছে এই আম ব্যবসায়ীদের মাধ্যেমে। তাই আমাদের সবসময় সতর্কতা অবলম্বন করে চলতে হবে। আপনারা ফুটপাতে আমের বাজার দিলে সমস্যা নেই কিন্তু যদি স্বাস্থ্যবিধি না মানেন তাহলে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, আপনারা ব্যবসায়ীরা অধিক লাভের আশায় সাধারণ মানুষদের কাছে বেশি দামে আম বিক্রি করবেন না। যদি কেউ এইভাবে বেশি দামে আম বিক্রি করে তাহলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …