শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জাতীয় / রাজশাহীতে হাসপাতাল থেকে পালাল করোনা রোগী

রাজশাহীতে হাসপাতাল থেকে পালাল করোনা রোগী

নিউজ ডেস্ক:
রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টার থেকে পালিয়েছেন আঙ্গুরা বেগম (৫৫) নামে এক করোনা পজিটিভ রোগী। সোমবার সন্ধ্যায় তিনি হাসপাতালের আইসোলেশন সেন্টার থেকে পালিয়েছেন বলে নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শহীদুল ইসলাম রবিন।

করোনাভাইরাসের অ্যান্টিজেন পরীক্ষায় ফল পজিটিভের খবর জানতে পেয়ে তিনি পালিয়েছেন। আঙ্গুরা বেগম উপজেলার বড়াল আদর্শ গুচ্ছগ্রামের বাসিন্দা হাসান আলীর স্ত্রী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শহীদুল ইসলাম রবিন জানান, করোনার সব ধরনের উপসর্গ নিয়ে আঙ্গুরা বেগম সোমবার সকালে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা নিতে আসেন। এ সময় এক্স-রে রিপোর্টে ফুসফুসে সংক্রমণ থাকায় তার করোনা অ্যান্টিজেন পরীক্ষা করা হয়।

অ্যান্টিজেন পরীক্ষায় করোনা পজিটিভ এলে আঙ্গুরা বেগমকে চিকিৎসাসেবা দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে রাখা হয়। সেখান থেকে তিনি সোমবার সন্ধ্যায় কাউকে কিছু না জানিয়ে পালিয়ে যান।

আঙ্গুরা বেগমের অ্যান্টিজেন পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। তাকে আইসোলেশনে রাখা হলেও কাউকে কিছু না বলে তিনি চলে গেছেন। আমরা প্রশাসনকে বিষয়টি জানিয়েছি। নিজেরাও তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …