শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের অবহিতকরণ সভা

বড়াইগ্রামে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের অবহিতকরণ সভা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরণ সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোজাহারুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা একেএম রেজাউল করিম, ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার নাজমুল হুসাইন, জোয়াড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চাঁদ মোহাম্মদ, মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহিল কাফি, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন লাইফ, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী গাজী, মেডিকেল টেকনোলজিস্ট রাজীব সরকার সহ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত কর্মচারীবৃন্দ।

“ভিটামিন ‘এ’ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান, প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশে ন্যায় বড়াইগ্রামে এ ক্যাম্পেইন চলবে ৫ জুন থেকে ১৯ জুন প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। ১৬৮ টি ক্যাম্পে ৬-১১ মাস বয়সী ৩ হাজার ৫শ জন শিশুকে খাওয়ানো হবে একটি করে নীল ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী ৩০ হাজার ২শ জন শিশুকে খাওয়ানো হবে একটি করে লাল ক্যাপসুল।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …