শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে জুয়া খেলার অপরাধে ৫ জন আটক

নাটোরে জুয়া খেলার অপরাধে ৫ জন আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় জুয়া খেলার অপরাধে ৫ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন, বাগাতিপাড়ার হাটদোল খামারপাড়া এলাকার মৃত তহসেন আলীর ছেলে মধু প্রমানিক (৪৫), মৃত আতাউর রহমান এর ছেলে আইয়ুব আলী (৩৩), মৃত রাজাত প্রমাণিক এর ছেলে ফরিদুল প্রমানিক (৪৫), নাটোর সদর উপজেলার তেঘড়িয়া গ্রামের নাজের আলী প্রমাণিক এর ছেলে মানু প্রমাণিক (৩৮) ও শহিদুল ইসলাম এর ছেলে শাখাওয়াত হোসেন (৩৫)।

সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ কর্তৃক এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল (২৮ মে) শুক্রবার রাত ১টা ৩০ মিনিটের দিকে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে কোম্পানী কমান্ডার মির্জা সালাহ্উদ্দিন এর নেতৃত্বে নাটোর জেলার বাগাতিপাড়া থানাধীন হাটদোল খামারপাড়া গ্রামের মৃত তহসেন আলীর ছেলে মধু প্রমাণিক এর বাড়ীতে একটি অভিযান পরিচালনা করে ১ সেট তাস ও জুয়া খেলায় ব্যবহৃত নগদ ২৩৪০ টাকাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জুয়া খেলছিলো বলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। এ ঘটনায় নাটোর জেলার বাগাতিপাড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …