শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / গোদাগাড়ীতে অর্ধ কোটি টাকার হেরোইনসহ আটক দুই

গোদাগাড়ীতে অর্ধ কোটি টাকার হেরোইনসহ আটক দুই

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী:
রাজশাহীর গোদাগাড়ীতে অর্ধ কোটি টাকা মূল্যের হেরোইনসহ মোঃ মোস্তফা হোসেন(২৭) ও নজরুল ইসলাম(৪৫) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। সোমবার (২৫ মে) সকাল সাড়ে আটটার দিকে গোদাগাড়ী পৌরসভার সুলতানগঞ্জ বাজার সংলগ্ন জাহানাবাদ এলাকার খাইরুল ইসলামের মার্কেটের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারন গ্রামের মৃত্যু আলাউদ্দিনের ছেলে মোস্তফা হোসেন ও মৃত আলতাফ হোসেনের ছেলে নজরুল ইসলাম(৪৫)। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুলতানগঞ্জ এলাকায় এসআই দেলোয়ার হোসেন, এএসআই আশিকুর রহমান, এএসআই রাসেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালানো হয়।

এ সময় ছোট-বড় সাদা পলিথিন প্যাকেটে ৫০০ গ্রাম মাদকদ্রব্য হেরোইন মূল্য ৫০ লক্ষ টাকা ও মাদকদ্রব্য বিক্রিত ১২ হাজার টাকা জব্দ করা হয়। পুলিশের এই কর্মকর্তা আরও জানান এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …