শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন

সিংড়ায় রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
দৈনিক প্রথম আলোর জৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও হেনস্তাকারীদের বিচারের দাবিতে এবং সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে নাটোরের সিংড়া প্রেসক্লাব। বৃহস্পতিবার (২০ মে) সকাল ১০ টায় সিংড়া বাসষ্ট্যান্ডে এই কর্মসূচি পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ এমরান আলী রানা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক আকতার হোসেন অপূর্ব, অর্থ সম্পাদক সৌরভ সোহরাব, দপ্তর সম্পাদক এনামুল হক বাদশা, সিনিয়র সদস্য আনোয়ার হোসেন আলীরাজ, সাপ্তাহিক নতুন কথা’র বার্তা সম্পাদক মুক্তার হোসেন নাহিদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক রেজাউল করিম রেজা, আবু জাফর সিদ্দিকী, সোহেল আহমেদ জীবন, জাকারিয়া মাসউদ, শহিদুল ইসলাম সুইট।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, রোজিনা ইসলাম দুর্নীতির সংবাদ প্রকাশ করায় তাকে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। আমরা তার নিঃশর্ত মুক্তি চাই, তার সঙ্গে যারা অন্যায় কাজগুলো করেছেন, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। তার মুক্তি না হওয়া পর্যন্ত এ ধরনের কর্মসূচি চলতে থাকবে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …