শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় আগুনে পুড়ে তিন কৃষকের বাড়ি ভস্মিভূত

সিংড়ায় আগুনে পুড়ে তিন কৃষকের বাড়ি ভস্মিভূত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় আগুনে পুড়ে কৃষক মহরম, জিন্নাহ ও আমিরুল এর তিনটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার সন্ধ্যায় দিকে উপজেলার চামারী ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে। ভাত রান্না করার চুলার মাধ্যমে আগুন ধরে মুহুর্তে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা এগিয়ে আসলেও কোনো কিছু উদ্ধার করতে পারেনি।

স্থানীয় বাসিন্দা আলমাছ মোল্লা জানান, সন্ধ্যায় মহরম এর স্ত্রী চুলায় রান্না তুলে দিয়ে বাহিরে পুকুরে হাঁস খোজ করতে যায়, পরে আগুন লেগে দ্রুত ছড়িয়ে পড়ে। বাড়ির নগদ টাকা, আসবাবপত্র, কাপড়, চালডাল, গরু, রসুন, ধান, ভুট্টাসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় তিন পরিবারে ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ৯৯৯ ফোন করলে ফায়ার সার্ভিস চৌগ্রামের একটি টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা জানান, বিষয়টি আমি শোনার পর সংশ্লিষ্ট দপ্তরকে জানিয়েছি। আমি ব্যক্তিগত ভাবে শুকনো খাবারের ব্যবস্থা করছি।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …