শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ায় ইয়াবা-হেরোইন ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পুঠিয়ায় ইয়াবা-হেরোইন ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া (রাজশাহী):
রাজশাহীর পুঠিয়ায় ১৩৪০ পিচ ইয়াবা ট্যাবলেট, ১৪০ গ্রাম হেরোইন ও ১ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। পরে তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধা সাড়ে ৬ টার দিকে উপজেলার বানেশ্বর ইউনিয়ন থেকে তাকে আটক করে থানায় আনা হয়। পরে বুধবার (১৯ মে) দুপরে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মিলন আলী (৩৪)। সে বানেশ্বর ইউনিয়নের হায়দার আলীর ছেলে। তার বিরুদ্ধে এর আগেও থানায় ৫ টি মাদক আইনে মামলা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বানেশ্বর মারিয়া রোড় এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী মিলন আলীকে আটক করা হয়। পরে তাকে তল্লাশি করে মাদকগুলো উদ্ধার করা হয়। পুলিশের দাবী উদ্ধারকৃত ইয়াবার মুল্য আনুমানিক ৪ লক্ষ ২ হাজার টাকা, হেরোইনের মুল্য ১৪ লক্ষ টাকা এবং গাঁজার মুল্য ৪০ হাজার টাকা।

থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, সে একজন চিন্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আগেও ৫ টি মাদকের মামলা রয়েছে। পুুুুুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে আবারও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। সে মামলায় তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …