শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির রহস্যজনক মৃত্যু

বড়াইগ্রামে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির রহস্যজনক মৃত্যু


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে আব্দুল গণি (৪৫) নামে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। এর আগে রোববার রাতে উপজেলার রয়না ভরট গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল গণি ওই গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন যাবৎ আব্দুল গণি মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। কখনও মানসিক সমস্যা বৃদ্ধি পেলে তিনি অন্যদের মারপিট করেন। রোববারও তিনি তার এক সহোদর ভাইকে লাঠিপেটা করলে তার অপর ভাইয়েরা তাকে মারধোর করে শিকল দিয়ে বেঁধে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে শিকলমুক্ত করে চলে যায়। পরে বিকালে আব্দুল গণি বাড়ি সংলগ্ন বিলের দিকে যান। সন্ধ্যার পরও ফিরে না আসায় স্বজনরা খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত সাড়ে আটটার দিকে পাশের পানিশুন্য খালের মধ্যে অচেতন অবস্থায় তাকে পরে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে ও পরে বনপাড়া বেসরকারী আমিনা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, তাকে মারপিটের বিষয়ে কোন তথ্য পাইনি। ময়না তদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপৃমত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …