শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে আপন ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ সহদর ৩ ভাইয়ের বিরুদ্ধে

বড়াইগ্রামে আপন ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ সহদর ৩ ভাইয়ের বিরুদ্ধে


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে গনি প্রামানিক নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে সহদর ৩ ভাইয়ের বিরুদ্ধে। সোমবার সকালে বড়াইগ্রাম উপজেলার রয়না ভরট গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গনি প্রামানিক রয়না ভরট এলাকার মৃত আজগর প্রামানিকের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে গতকাল সকালে আপন তিন ভাই রাজ্জাক, রফিক ও গোলাম মিলে গনিকে বাড়ির সামনে শিকল দিয়ে গাছের সাথে বেধে তাকে লাঠি ও বাটাম দিয়ে এলোপাথাড়ি মারপিট করে। গনি অজ্ঞান হয়ে গেলে বড়ভাই রাজ্জাক ট্রিপল নাইনে কল দেয়। পরে বড়াইগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে এসে গনিকে শেকলমুক্ত করে চলে যায়।

পরবর্তীতে পথচারিরা সন্ধা বেলা পাশের খালে তাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে পরিবারে খবর দিলে বড়াভাই রাজ্জাক ও রফিক তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত একটার দিকে গনির মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসি বলছে গনির ভাইয়েরা একাধিক রোড ডাকাতির মামলার আসামী। তাকে পিটিয়ে হত্যা করে পাগল সাজিয়ে বিষয়টি ধামাচাপা দেবার চেষ্টা করছে।

নিহতের বড়ভাই রাজ্জাক জানান, আমার ভাই একজন মানষিক রোগী, যাকে তাকে মারধর করে সেজন্য তাকে শেকল দিয়ে বেধে রাখা হয়েছিলো।

ঘটনার সত্যতা স্বীকার করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন,মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ঘটনার সুষ্ঠ তদন্ত করে ভাইয়েরা দোষী হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …