শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / ঈদ উপহার হিসেবে শাড়ি ও নগদ অর্থ বিতরণ করলেন এমপি রত্না

ঈদ উপহার হিসেবে শাড়ি ও নগদ অর্থ বিতরণ করলেন এমপি রত্না

নিজস্ব প্রতিবেদক:
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার নাটোর জেলার মহিলা আওয়ামী লীগের এই উপহার বিতরণ করলেন সাংসদ রত্না আহমেদ।

আজ সকালে নিজ বাসভবনে জেলা মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দের মাঝে শাড়ি বিতরণ করেন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে। এসময় নিজ অর্থায়নে ২০০ জনের মাঝে শাড়ি বিতরণ করেন সাংসদ রত্না আহমেদ। এছাড়া নাটোরের বেজপাড়া, ভাটোদ্বারার গরীব, দুঃস্থ ও অসহায় পরিবার এবং শহরের কানাইখালী রিক্সা, ভ্যান স্ট্যান্ডের চালকদের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে নিজ অর্থায়নে ৫০০ টাকা করে ৩০ জনের মাঝে নগদ টাকা প্রদান করেন।

এসকল উপহার বিতরণকালে এমপি রত্না আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দফায় দফায় দিক নির্দেশনা মোতাবেক আমরা কাজ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দেশের সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। বর্তমান আওয়ামী লীগ সরকার যেকোনো দুর্যোগে দেশের মানুষের পাশে দাঁড়াচ্ছে। সাধারণ মানুষ যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আপনাদের মাঝে এই উপহার দেয়া। এসময় সাংসদ রত্না আহমেদ সবাইকে করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের নির্দেশনা মেনে চলতে আহ্বান জানান।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …