শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় ৩৩৩ তে ফোন করে খাবার পেলেন ৩০ জন

নলডাঙ্গায় ৩৩৩ তে ফোন করে খাবার পেলেন ৩০ জন

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় ৩৩৩ তে ফোন করে খাদ্য সহায়তা পেলেন অসহায় ব্যক্তিরা। আজ মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা চত্বরে ৩৩৩ তে ফোন করা ১৪ জন ব্যক্তির মাঝে ইউএনও আব্দুল্লাহ আল মামুন খাদ্য সহায়তা প্রদান করেন।

জানা গেছে, গত দুইদিনে নলডাঙ্গা উপজেলার বিভিন্ন জায়গা থেকে ৩৩৩ তে খাদ্য সহায়তা চেয়ে ফোন করেন অসহায় ব্যক্তিরা। ফোন করা ব্যক্তিদের উপজেলা প্রশাসন খুঁজে বের করে তাদের হাতে এসব খাদ্য সহায়তা তুলে দেন। ৩৩৩ নম্বরে ফোন করাতে আজ নলডাঙ্গায় মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা দেওয়া হয়েছে ১৪ পরিবারের মাঝে। এ পর্যন্ত ৩০ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। প্রত্যেক পরিবারকে চাল ৫ কেজি, ১ কেজি ডাল, তেল ১ লিটার, লবণ কেজি ১, চিনি ১ কেজি, সেমাই ১ প্যাকেট দেয়া হয়েছে।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, করোনা ভাইরাসের কারনে খাদ্য সংকট মোকাবেলা করার জন্য প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা তহবিল থেকে এসব খাদ্য তাদের হাতে তুলে দেওয়া হয়। পরবর্তী সময়ে ৩৩৩ তে ফোন করে যারা খাদ্য সহায়তা চাইবে তাদেরকে যাচাই করে জরুরী ভিত্তিতে পৌঁছে দেওয়া হবে। প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পেয়ে অসহায় ব্যক্তিরা উপজেলা প্রশাসন ও প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান সহায়তা পাওয়া ব্যক্তিরা।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …