রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে মেম্বারকে টাকা দিয়েও ভাতার কার্ড মেলেনি প্রতিবন্ধী মাবিয়ার

লালপুরে মেম্বারকে টাকা দিয়েও ভাতার কার্ড মেলেনি প্রতিবন্ধী মাবিয়ার

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে দুড়দুড়ীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার ভাতার কার্ড করে দিতে বিধবা প্রতিবন্ধী মাবিয়ার কাছ থেকে ৪ হাজার টাকা নিলেও তার ভাগ্যে জোটেনি ভাতার কার্ড।

জানা যায় , লালপুর উপজেলার দুড়দুড়ীয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার আলতাব হোসেন নওপাড়া গ্রামের প্রতিবন্ধী মাবিয়ার কাছ থেকে ৪ হাজার টাকা নিয়েছে ভাতার কার্ড করে দিতে। বছর পার হয়ে গেছে টাকা নেয়া ভাতার কার্ড মেলেনি ।

মাবিয়া বেগম জানান , ৫ বছর আগে স্বামীর মৃত্যু হয়েছে , তাছাড়া আমি শারীরিক প্রতিবন্ধী মানুষ । নানা কষ্টে দিনপাত চলে, আলতাফ মেম্বার কার্ড করে দেওয়ার কথা বলে আমার কাছ থেকে টাকা নিয়েছে ৪ হাজার, এখন সে কোন কার্ড করে দিচ্ছে না।

এ ব্যাপারে ইউপি মেম্বার আলতাফ হোসেন বলেন আমাদের মাধ্যম বাদ দিয়েও যারা ভাতা করে দিচ্ছে , তারাও টাকা নেয় , মাবিয়ার কার্ড অফিসে আছে দিব দিচ্ছে করে দিচ্ছে না। এ ব্যাপারে জানতে দূড়দুড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নানের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও মোবাইল ফোন ধরেননি।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …