রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

নাটোরের ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে ইয়াবাসহ শাহিন হোসেন (৩২) এবং ফারজানা আক্তার সাথী(২৬) নামে স্বামী স্ত্রীকে আটক করেছে র‌্যাব। রবিবার দুপুর সাড়ে বারোটার দিকে নাটোর শহরের কানাইখালী (দক্ষিণ পটুয়াপাড়া) এলাকা থেকে ১৪৪ পিস ইয়াবাসহ ওই দুইজনকে আটক করা হয়। ধৃত শাহীন কানাইখালি দক্ষিণ পটুয়াপাড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে এবং ফারজানা আক্তার সাথী শাহিনের স্ত্রী।

র‌্যাব-৫,রাজশাহী সিপিসি-২, নাটোর ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল রবিবার দুপুর সাড়ে বারোটার দিকে নাটোর শহরের কানাইখালি( দক্ষিণ পটুয়াপাড়া) এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় ইয়াবা সংরক্ষণ এবং বিক্রয় কালে ১৪৪ পিস ইয়াবাসহ শাহীন এবং তার স্ত্রী সাথী কে হাতেনাতে আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ওই ইয়াবা নিজ হেফাজতের রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় শাহিন এবং সাথি তারা উভয়েই পেশাদার মাদক ব্যবসায়ী। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …