রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে অবৈধ মাটি ব্যবসা বন্ধে অভিযান আটক ১- গাড়ি জব্দ

ঈশ্বরদীতে অবৈধ মাটি ব্যবসা বন্ধে অভিযান আটক ১- গাড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদীতে পদ্মা নদীর তীরে অবৈধভাবে মাটি কাটার অভিযোগে রকিবুল ইসলাম নামে এক মাটি ব্যবসায়ীকে আটক ও মাটি কাটার কাজে ব্যবহৃত দুইটি এক্সকেভেটর জব্দ করেছে পুলিশ। আটককৃত রকিবুল লক্ষীকুন্ডার ইউনিয়নের বিলকেদার গ্রামের ছাত্তার প্রামানিকের ছেলে।

শুক্রবার (৩০ এপ্রিল) গভীর রাতে লক্ষীকুন্ডা ইউনিয়নের বিলকেদার গ্রামে অভিযান চালিয়ে এক্সকেভেটর জব্দ ও ব্যবসায়ী রকিবুলকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য আসামীরা পালিয়ে যায়।

রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুল ইসলাম জানান, বিলকেদার পদ্মা নদীর চর হইতে অবৈধ ভাবে মাটির সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাটি কাটার সঙ্গে জড়িত বিলকেদার গ্রামের ওয়াহেদ প্রামানিকের ছেলে আনােয়ার হােসেন ( ৩৮ ) ও খােকন হােসেন ( ৩২ ), মৃত আমজার প্রামানিকের ছেলে শাহিন প্রাং ( ৪২ ), আঃ রশিদের ছেলে জাহিদুল প্রাং ( ৪৫ ), জিন্না হােসেনের ছেলে আরিফ হােসেন ( ৩২ ) ও দাদাপুর গ্রামের, মৃত আহাদ আলী মল্লিকের ছেলে আক্তারুজ্জামান রানা ( ৪২ ) পালিয়ে যায়। আটককৃত রকিবুলকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি মাটি কাটার বৈধ কোন কাগজ পত্র দেখাতে পারেননি। আসামীদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …