সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে আড়াই মাস পর ছিনতাইকারী গ্রেফতার

নাটোরে আড়াই মাস পর ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে আড়াই মাস আগে ঘটে যাওয়া ছিনতাইয়ের ঘটনায় তিন ছিনতাইকারীকে গ্ৰেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা এগারটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

প্রেস ব্রিফিংকালে তিনি জানান, চলতি বছরের ১৮ জানুয়ারি তারিখে রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ধরমপুর গ্ৰামের আবুল কালাম আজাদ নাটোর সদর থানায় একটি ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেন। তারই সূত্র ধরে পুলিশের একটি দল নাটোর এবং সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় অভিযান চালিয়ে ৩ এপ্রিল রাব্বানী, ৪ এপ্রিল মিন্টু এবং আরিফ নামের তিন আসামিকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোবাইল ফোন এবং একটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়।

উল্লেখ্য ১৭ এপ্রিল দিবাগত রাত পৌনে পাঁচটার দিকে অভিযোগকারী আবুল কালাম আজাদ এবং তার তিনসঙ্গী সহ রাজশাহীর দুর্গাপুর উপজেলার ধরমপুর গ্রাম থেকে অটোরিক্সা যোগে পান বিক্রি করতে নাটোর সদর উপজেলার গোকুলনগর বাজারে যাচ্ছিলেন,পথে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় এর সামনে উল্লেখিত ছিনতাইকারীরা তাদের পথ রোধ করে মারধর করে নগদ সত্তর হাজার টাকা মোবাইল ফোন কেড়ে নিয়ে তাদের নামিয়ে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

আসামিরা সিংড়া উপজেলার বিলদহর এলাকার বাসিন্দা।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …