সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় লকডাউন কার্যকরে মাঠে প্রশাসন

সিংড়ায় লকডাউন কার্যকরে মাঠে প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
করোনা ভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় ৫-১১ এপ্রিল পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে সরকার। আজ সোমবার (৫ই এপ্রিল) নাটোরের সিংড়ায় বিভিন্ন বিপণী বিতান ও হাট-বাজারে বেড়েছে মানুষের ভিড়।
তবে কেউ মানছে না সামাজিক দূরত্ব বা স্বাস্থ্যবিধি। ক্রেতারা যেমন স্বাস্থ্যবিধি মানছেন না তেমনি মানছেন না দোকানিরা। আবার সামনে আসছে রমজান মাস।

এজন্য অনেকেই যেমন কাঁচাবাজারে যাচ্ছেন। অনেকে আবার কিনে রাখছেন কাপড়-চোপড়। তবে স্বাস্থ্যবিধি মানছেন না কেউই। অন্যদিকে লকডাউনের ঘোষণার পরে হাটবাজারে মানুষের চলাচল বেড়ে যাওয়ায় সংক্রমণ রোধে বিভিন্ন মার্কেট ও শপিংমলে স্বাস্থ্যবিধি নিশ্চিতে মাঠে নেমেছে জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসন। সোমবার বেলা ১১টায় এ অভিযান শুরু করে প্রশাসন।

সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার এম. এম. সামিরুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) রকিবুল হাসান, ওসি নূর-এ-আলম সিদ্দিকী পৌরসভার বিভিন্ন এলাকায় লকডাউন কার্যকর ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে নেমেছেন।

সিংড়ায় দূরপাল্লার কোন যানবাহন না চললেও সকালে সিএনজি, অটোরিকশা, মটরসাইকেল চলতে দেখা গেছে। তবে প্রশাসন মাঠে নামার সাথে সাথে তা কমতে দেখা যায়। ওষুধের দোকান, খাবার হোটেল ও কাঁচা বাজার ছাড়া সকল দোকান, মার্কেট বন্ধ করেন প্রশাসনের কর্তারা।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …