সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / উত্তরা গণভবন বন্ধ ঘোষণা

উত্তরা গণভবন বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:
সরকারি কঠোর বিধিনিষেধ ঘোষণার পর করোনাভাইরাসের সংক্রমণ রোধে নাটোরের উত্তরা গণভবন ও রাণী ভবানীর রাজবাড়ী ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। রোববার (৪ এপ্রিল) রাতে নারদ বার্তাকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ।

এর আগে, লালপুরের গ্রীণ ভ্যালি পার্ক বন্ধ ঘোষণা করা হয়। রোববার ( ৪ এপ্রিল) সকাল থেকে অন্যদিনের মতো রাণী ভবানীর নাটোরের রাজবাড়ী ও জেলা প্রশাসন নিয়ন্ত্রিত উত্তরা গণভবন দর্শনার্থীদের পদচারণায় মুখর ছিল। 

নাটোর জেলা প্রশাসনের ফেসবুক পেজের মাধ্যমে জানানো হয়, বিদ্যমান পরিস্থিতিতে সরকারি নির্দেশনার পরিপ্রেক্ষিতে আগামী ১১ এপ্রিল ২০২১ অথবা পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত উত্তরা গণভবন ও রাজবাড়ী দর্শনার্থীদের জন্য সাময়িক বন্ধ থাকবে। 

এ বিষয়ে জেলা প্রশাসক মো. শাহরিয়াজ নারদ বার্তাকে বলেন, জনস্বার্থে সরকার এসব স্থাপনা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। পরিস্থিতির কারণে আগে থেকে সিদ্ধান্ত জানানো সম্ভব হয়নি। তবে নির্দেশনা পাওয়ার পর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তরা গণভবন ও রাজবাড়ি বন্ধ রাখার বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও স্থাপনা দুটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

তিনি আরও বলেন, মাঠে সার্বক্ষণিক প্রশাসনের ভ্রাম্যমাণ টিম থাকবে। জনগণকে সরকারি সব নির্দেশনা মেনে চলতে হবে। 

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …