সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় বিক্ষোভ ও পথসভা

বাগাতিপাড়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় বিক্ষোভ ও পথসভা

নিজস্ব প্রতিবদেক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় কওমী মাদ্রাসার প্রধান শিক্ষক আসরাফুল ইসলামকে গ্রেপ্তারের দাবি এবং হেফাজত ইসলামের হরতালের নামে সারাদেশে নৈরাজ্য ও তান্ডবের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছেন স্থানীয় আওয়ামী লীগ। বুধবার বিকেলে উপজেলার দয়রামপুর ইউনিয়নের সোনাপুর বাজারে এই বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

হেফাজত ইসলামের হরতালকে সমর্থন করে নরেন্দ্র মোদি ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির বক্তব ফেসবুকে আপলোড করায় উপজেলার সোনাপুর মদিনাতুল হাফিজিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক আল-আমিন হোসেনকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু বক্তব্য প্রদানকারী মুল অভিযুক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক আসরাফুল ইসলাম(মুকুল) কে এখনো আটক করতে পারেনি পুলিশ। তাই দ্রুত মাদ্রাসার প্রধান শিক্ষকসহ জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান বক্তারা।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লার সঞ্চালনায় পথসভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, দয়ারামপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আরসেদ আলী, সহ সভাপতি দুলাল সরকার।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …