সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠান

গুরুদাসপুরে উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠান


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:

জমকানো অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে নাটোরের গুরুদাসপুরে উপজেলা আয়োজনে দ্ইুদিন ব্যাপি বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে উন্নয়ন মেলার সমাপ্তি হয়েছে।

আজ রবিবার শেষ বিকালে উপজেলার আম্রকাননে ওই মেলার সমাপনী শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার মো.তমাল হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, সহকারি কমিশনার(ভূমি)মো.আবু রাসেল প্রমুখ।

এসময় বক্তরা বলেন,বর্তমান সরকার উন্নয়নের সরকার। অনেক ষড়যন্ত্র ও বাধা অতিক্রম করে এই সরকার সবে মাত্র বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উত্তরণ করেছে। সেই উত্তরণকে ধরে রেখে উন্নয়নশীল দেশ গঠনে সরকার কাজ করে যাচ্ছেন। তাই আসুন আমাদের নিজেদের মধ্যে হিংসা বিদ্বেষ ভুলে সবাইকে স্ব-স্ব অবস্থান থেকে সরকারের কাজে সহযোগিতা করি। এসময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো.হাফিজুর রহমান,কৃষি কর্মকর্তা হারুনর রশিদ।

সেমিনার শেষে স্থানীয় শিল্পীদের অংশগ্রহনে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে মেলাতে অংশ নেওয়া সরকারের উন্নয়ন চিত্রের ৩২টি স্টলের মধ্যে প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আরও দেখুন

জলাবদ্ধতায় ২ হাজার বিঘা জমির দুই ফসল

চাষাবাদ বন্ধ ১৫ বছর  নিজস্ব প্রতিবেদক:নাটোরের গুরুদাসপুরে বামনকোলা ও গারিষাপাড়া মাঠের প্রায় দুইহাজার বিঘা জমিতে …