সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ার ১২ টি ইউনিয়নে বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

সিংড়ার ১২ টি ইউনিয়নে বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ১৭ই মার্চ উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মজিবর রহমান মন্টু ও সদস্য সচিব দাউদার মাহমুদ সাক্ষরিত দলীয় প্যাডে এ কমিটি ঘোষণা করা হয়। এ সংক্রান্ত একটি প্রেস রিলিজ ১৭ই মার্চ বিকেলে গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো হয়।

কমিটিতে সুকাশ ইউনিয়নে শাহাদৎ হোসেন আহ্বায়ক ও এম এ হান্নান সরদার সদস্য সচিব, ডাহিয়া ইউনিয়নে পি এম ইব্রাহিম আহ্বায়ক ও আব্দুল কাদের প্রাং সদস্য সচিব, ইটালিতে এস এম নঈমুদ্দিন মন্টু আহ্বায়ক ও আঃ জলিল সদস্য সচিব, কলম ইউনিয়নে কাজী এজাজুর রহমান আহ্বায়ক ও অধ্যাপক শোয়াইব আলী সদস্য সচিব, চামারীতে শেখ রাশিদুল ইসলাম আহ্বায়ক ও আল-আমিন মৃধা সদস্য সচিব, হাতিয়ান্দহে আব্দুর রশিদ আহ্বায়ক ও নজরুল ইসলাম নীরু সদস্য সচিব, লালোর রেজাউল করিম আহ্বায়ক ও হাফিজুর রহমান সদস্য সচিব, শেরকোলে মোজাহার আহ্বায়ক ও রাসেল কবির কালাম সদস্য সচিব, তাজপুরে শাহাদৎ হোসেন আহ্বায়ক ও আনিছ মাস্টার সদস্য সচিব, চৌগ্রামে এড. আকরাম হোসেন আহ্বায়ক ও খালেকুজ্জামান রঞ্জু সদস্য সচিব, ছাতারদিঘীতে আঃ জলিল আহ্বায়ক ও ফেরদৌস আলম সদস্য সচিব, রামানন্দ খাজুরা ইউনিয়নে আফছার-উজ-জামানকে আহ্বায়ক ও চয়েন উদ্দিনকে সদস্য সচিক করা হয়েছে।

উল্লেখ্য, সিংড়ায় ইউনিয়ন বিএনপির কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গত বছরের ২৯শে নভেম্বর বিলুপ্ত করা হয়েছিল।

উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ বলেন, সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে কেন্দ্রীয় ও জেলা বিএনপির নির্দেশক্রমে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। তবে শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলেও জানান বিএনপির এ নেতা।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …