রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালন

বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে জাতীয় পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, দোয়া মাহফিল, আলোচনা সভা, চিত্রাঙ্কন ও ক্রীড়া প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানামুখী বর্ণিল আয়োজনে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, বনপাড়া পৌর পরিষদ, বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান ভিন্ন ভিন্ন ভাবে কর্মসূচি পালন করে। উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা ও সুরাইয়া আক্তার কলি, থানার ওসি আনোয়ারুল ইসলাম, হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

দুপুরে বনপাড়া পৌর পরিষদের উদ্যোগে পৌর মিলনায়তনে মেয়র ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে পৌর শহরের সকল এতিমখানা ও হেফ্জখানার ৪৪০ জন শিশুদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করে পৌর পরিষদ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …