রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

গুরুদাসপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস। পরে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন বীরমুক্তিযোদ্ধাগণ, ফায়ার সার্ভস, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও আ.লীগের বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদের সামনে পায়রা অবমুক্ত করে পরিষদ মিলনায়তনে কেক কাটার মধ্যে দিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার তমাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথি স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস। এসময় উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, পৌর মেয়র শাহনেওয়াজ আলী, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) আবু রাসেল, ভাইস চেয়ারম্যান আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, বীরমুক্তিযোদ্ধাগণ ও উপজেলার সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …