রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষ্যে আনন্দ উদযাপন

বড়াইগ্রাম থানার উদ্যোগে ৭ মার্চ উপলক্ষ্যে আনন্দ উদযাপন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম থানার উদ্যোগে ঐতিহাসিক ৭মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তি উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। সভায় বিশেষ অতিথি হিসাবে বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম, বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রাশেদ, ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ডালু, তোজাম্মেল হক, মমিন আলী, আনিসুর রহমান ও আব্দুস সালাম খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ৭ মার্চ উপলক্ষ্যে আনুষ্ঠানিকভাবে কেক কাটেন। এর আগে অনুষ্ঠানের প্রথম পর্বে ৭ মার্চ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ সম্প্রচার করা হয়।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …