সোমবার , অক্টোবর ৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সম্পাদক রাকিব

ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সম্পাদক রাকিব

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়ায় ৫নং ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রী-বার্ষিক সম্মেলনে সভাপতি আবুল কালাম, সম্পাদক রাকিব।গত সোমবার বিকেলে উপজেলার ফাগুয়াড়দিয়ার বাজার সংলগ্ন মাঠে জাতীয় পতাকা ও দলীয় পতকা উত্তোলনের মধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।ফাগুয়াড়দিয়ার ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আঃ কাদেরর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ।

আওয়ামী যুবলীগ নেতা ময়মুর সুলতানের সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্বোধন করেন নাটোর জেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাগাতিপাড়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ফরিদা পারভিন সহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেক, পাঁকা ইউনিয়ন আ’লীগের সভাপতি নয়েজ মাহামুদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিক হাসান বিদ্যুৎ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা, উপজেলা তাঁতিলীগের সভাপতি শামসুজ্জামান মোহন সহ আরো অনেকে।

অনুষ্ঠানের সভাপতি ইউনিয়ন ও আ’লীগের সহ-সভাপতি আঃ কাদের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। বিকেলে শুরু হওয়া সম্মেলনে রাত ৮ টার দিকে কাউন্সিলর ও ডেলিকেটদের সর্বসম্মতিক্রমে বাগাতিপাড়ার ৫নং ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আ’লীগের আবুল কালাম কে সভাপতি, সাধারণ সম্পাদক হিসেবে রাকিবুল ইসলাম রাকিব এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মাসুদ রানা মিঠুকে নির্বাচিত করে কমিটি ঘোষণা দেওয়া হয়।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …