রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি- বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত

লালপুরে আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি- বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত

নিজস্বক প্রতিবেদক, লালপুর:
জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে নাটোরের লালপুরে আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে উপজেলার সালামপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই সন্মেলন অনুষ্ঠিত হয়।

আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মখলেছুর রহমানের সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ লালপুর বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, বাছের আলী খাঁ, যুগ্ম সম্পাদক মাহামুদুল হক মুকুল, গোলাম কাউসার, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেডের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু প্রমুখ।

মাগরিব এর নামাজের বিরতির পর সভাপতি করা হয় আবজালুর রহমান কে ও সাইফুল ইসলাম মোল্লা কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে ।

আরও দেখুন

গাছের সাথে বেঁধে নির্যাতন-আসামি গ্রেফতারে অনীহা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:নাটোরের বাগাতিপাড়ার কৈচরপাড়া গ্রামে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারপিট করে নির্যাতন ও …