রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / হিলিতে নৌকা মনোনয়ন প্রত্যাশী কাওছারের বিশাল মোটরসাইকেল শোডাউন

হিলিতে নৌকা মনোনয়ন প্রত্যাশী কাওছারের বিশাল মোটরসাইকেল শোডাউন

নিজস্ব প্রতিবেদক, হিলি:
হিলিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং খট্টামাধবপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি কাওছারের নেতৃত্বে বিশাল মোটরসাইকেল শোডাউন হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় খট্টামাধবপাড়া ইউনিয়নের নয়ানগর এলাকা থেকে ৭০০ জনের একটি মোটরসাইকেল বহর বের হয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রাম –পাড়া-মহল্লা ঘুরে আবারো একই স্থানে গিয়ে শেষ হয়।

শোডাউন শেষে নয়ানগর স্কুলে দোয়া শেষে খাবারের আয়োজন করা হয়। এসময় শোডাউনে ইউনিয়ন আওয়ামী লীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,যুবলীগসহ সকল সহযোগী অংঙ্গসগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

খট্টামাধবপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী কাওছার বলেন,আমি দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বিভিন্ন আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছি। ইউনিয়নে প্রতিনিয়তই চালাচ্ছেন প্রচারণা। সমর্থন পাচ্ছেন এলাকার জনসাধারণ মানুষের। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী। নৌকা মার্কা মনোনয়ন পেলে ইউনিয়ন পরিষদের নির্বাচনে নির্বাচিত হয়ে এই ইউনিয়নকে মাদকমুক্ত, মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …