রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / বাগাতিপাড়ায় আ’লীগের গ্রুপের সংঘর্ষ, আহত-৮

বাগাতিপাড়ায় আ’লীগের গ্রুপের সংঘর্ষ, আহত-৮

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
বাগাতিপাড়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার জামনগর ইউনিয়নের বাঁশবাড়ীয়া ও বাজিতপুর বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এতে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছেন। আহতরা হলেন স্থানীয় ইউনিয়ন আ’লীগের সেক্রেটারি মাজেদুর রহমান মাজেদ, ইউপি সদস্য আকাশ আহম্মেদ, আদিল, শামীম রেজা, মধু, আজাদ, শরীফ ও হাকিম।

বাগাতিপাড়া মডেল থানা পুলিশ জানায়, জামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শেষে সাবেক এমপি আবুল কালাম আজাদ ও বর্তমান এমপি শহিদুল ইসলাম বকুল এর সমর্থকদের মধ্যে প্রথমে বাঁশবাড়ীয়া বাজার ও পরে বাজিতপুর বাজারে ধাওয়া-পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের ৮জন নেতাকর্মী আহত হন । আহতদের উদ্ধার করে সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয়ারা দাবি করেন, উপজেলা আ’লীগের সভাপতি, সেক্রেটারি ও এমপি বকুলের পাল্টা-পাল্টি সম্মেলনের কারণেই দলের নেতাকর্মীদের মধ্যে দ্বদ্নের সৃষ্টি হওয়ায় তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …