নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে আড়বাব ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত

লালপুরে আড়বাব ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, লালপুর: 
জয়  বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে স্লোগানে মুখরিত পরিবেশে নাটোরের লালপুরে আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমাবার বিকেলে উপজেলার সালামপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ চত্বরে এই সম্মেলন অনুষ্ঠিত। নেতা-কর্মীদের উপস্থিতিতে সন্মেলনে স্থল সমাবেশে পরিনত হয়। মহিলা নেতা-কর্মীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। ঢাক- ঢোল বাজিয়ে নেতাকর্মীরা সন্মেলন স্থলে এসে উপস্থিত হয়‌।  সন্মেলনে আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের ও  ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় । পরে ৬৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয় ।   

এ সময়  শহিদুল ইসলাম কে আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইমদাদুল হককে সাধারণ সম্পাদক করা হয়। আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম মাষ্টার এর সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাড: আবুল কালাম আজাদ।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা আওয়ামী লীগের নেতা উপাধ্যক্ষ বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক আমজাদ হোসেন প্রমুখ ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …