রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / সিংড়ায় প্রথম পর্যায়ে ৫ হাজার মানুষ পাবে করোনার টিকা

সিংড়ায় প্রথম পর্যায়ে ৫ হাজার মানুষ পাবে করোনার টিকা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় প্রথম পর্যায়ে করোনা সম্মুখযোদ্ধা স্বাস্থ্যকর্মী, পুলিশ, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিসহ ১৬ ক্যাটাগরির ৫ হাজার মানুষকে করোনা ভাইরাসের টিকা দেবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো ১০ হাজার ২৫০ ডোজ টিকা ইতোমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছেছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো এই টিকার ডোজ গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রকিবুল হাসান, সমাজসেবা অফিসার আতিকুর রহমান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আলমাস শাফী, সিংড়া প্রেসক্লাবের সভাপতি এমরান আলী রানা প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম জানান, আগামী রবিবার প্রথম পর্যায়ে টিকাদান কর্মসূচী কার্যক্রম শুরু হবে। ইতোমধ্যে স্বাস্থ্য কর্মীদের টিকা দেওয়ার প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। পরবর্তীতে অনলাইনে নিবন্ধন করে টিকা দেয়া কর্মসূচি উন্মুক্ত থাকবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …