রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের আবাসিক হোটেল থেকে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোরের আবাসিক হোটেল থেকে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের আবাসিক হোটেল মিল্লাত থেকে আনোয়ার হোসেন (৪৮) নামে এক ব্যক্তির ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেল পাঁচটার দিকে এই মরদেহ উদ্ধারের ঘটনা ঘটে।

পুলিশ এবং হোটেল কর্তৃপক্ষ জানায়, শনিবার রাত দশটার দিকে এই ব্যক্তি নিজের নাম আনোয়ার হোসেন পিতা এজাদুল, থানা- নন্দীগ্রাম জেলা-বগুড়া বলে হোটেলের রেজিস্টারে নাম অন্তর্ভুক্ত করেন। আজ রবিবার সারাদিন বিকেলে হোটেল বয় চেকিং করতে যায়। এ সময় দরজায় কড়া নাড়লেও ভিতর থেকে কোন সাড়াশব্দ পাওয়া যায় না। এসময় হোটেল বয় ওই ব্যক্তির পক্ষ থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ার কথা হোটেলের ম্যানেজারকে জানায়।

ম্যানেজার তৎক্ষণাৎ পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে প্যাঁচানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পুলিশ মরদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ সেখান থেকে একটা চিরকুট উদ্ধার করে তাতে লেখা রয়েছে আমার মৃত্যুর জন্য কেউই দায়ী নয়। আমার মরদেহ এই মোবাইল নাম্বারে যোগাযোগ করে হস্তান্তর করার জন্য অনুরোধ জানাই। পুলিশ জানায়, ঘটনাটি খুঁটিনাটি তদন্ত করে তবেই বলা যাবে যে এটা আত্মহত্যা না হত্যা।

আরও দেখুন

নগরীর ৭৮টি মন্ডপে রাসিকের নগদ অর্থ সহায়তা প্রদান

  নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ ও বিভিন্ন পুজা …