রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / খেলা / ব্যতিক্রমী সেপাক টাকরো খেলার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সভা

ব্যতিক্রমী সেপাক টাকরো খেলার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সভা

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নতুন খেলা সেপাক টাকরো। অভূত বটেও। নাটোরের গুরুদাসপুরে বাংলাদেশ সেপাক টাকরো এসোসিয়েশন ও গুরুদাসপুর উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে আয়োজিত দুইদিন ব্যাপি বঙ্গবন্ধু কাপ জাতীয় সেপাক টাকরো সুপার সিরিজের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়।
এই সেপাক টাকরো তিন ইভেন্ট খেলায় টিম ইভেন্টে মুন্সিগঞ্জ জেলা দল চট্টগ্রাম জেলা দলকে, কোয়াদ ইভেন্টে নাটোর জেলা দল চট্টগ্রাম জেলা দলকে ও রেগু ইভেন্টে খুলনা জেলা দল সাতক্ষীরা জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।

খেলা শেষে সোপাক টাকরো তিন ইভেন্টের চ্যাম্পিয়ান ও রানার আর্প দলের অধিনায়কের হাতে তুলে দেওয়া বঙ্গবন্ধু জাতীয় সেপাক টাকরো চ্যাম্পিয়ান কাপ।

এসময় উপস্থিত ছিলেন,প্রধান অতিথি স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস। এছাড়াও বিশেষ অতিথি মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডাঃ সিরাজুল ইসলাম, বাংলাদেশ সেপাক টাকরো এসোসিয়েশনের সভাপতি রাজীব উদ্দীন আহমেদ চপল ও সহসভাপতি সাইদুর রহমান, উপজেলা চেয়ারম্যান আনোয়ার হোসেন, নির্বাহী অফিসার তমাল হোসেন, সেপাক টাকরো এসোসিয়েশনের সাধারন সম্পাদক ফারুক ঢালীসহ, সিভেন রিং সিমেন্ট কর্মকর্তাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …