রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / খেলা / নাটোরে বঙ্গবন্ধু কাপ জাতীয় সেপাক টাকরো সুপার সিরিজ উদ্বোধন

নাটোরে বঙ্গবন্ধু কাপ জাতীয় সেপাক টাকরো সুপার সিরিজ উদ্বোধন

আব্দল হাকিম, নাটোর:
নাটোরে উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ সেপাক টাকরো এসোসিয়েশনের আয়োজনে বঙ্গবন্ধু কাপ জাতীয় সেপাক টাকরো সুপার সিরিজ টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়েছে। শুক্রবার খুবজীপুরের অধ্যক্ষ আব্দুল হামিদ কমপ্লেক্সে এই টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাটোর -৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও বাংলাদেশ সেপাক টাকরো এসোসিয়েশনের সহ সভাপতি মোহাম্মদ সাইদুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডাঃ সিরাজুল ইসলাম, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোহাম্মদ আব্দুল আজিজ, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, বাংলাদেশ সেপাক টাকরো এসোসিয়েশনের সভাপতি কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুক ঢালী, গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ আনোয়ার হোসেন ।

বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষকে স্মরণীয় করে রাখতে চতুর্থবারের মত আয়োজিত এই টুর্ণামেন্ট শেষে আগামীকাল বিকেলে বিজয়ী দলকে বঙ্গবন্ধু চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করা হবে।

বাংলাদেশ সেপাক টাকরো এসোসিয়েশনের সহ সভাপতি মোহাম্মদ সাইদুর রহমান বলেন ইতোপূর্বে দেশের চারটি ভেন্যুতে অনুষ্ঠিত জাতীয় সেপাক টাকরো টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ আটটি জেলা দল এবং রাজশাহী অঞ্চলের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের সাথে তৃতীয় ও চতুর্থ স্থান অধিকারী জেলাসহ মোট দশটি জেলা দলের অংশগ্রহনে সুপার সিরিজ টুর্ণামেন্ট শুরু হয়েছে।

আরও দেখুন

রাসিকের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগকর্তৃক গঠিত কমিটির ১ম সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ৬ অক্টোবর ২০২৪রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে স্থানীয় …