রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে গাঁজাসহ একজন আটক করেছে র‌্যাব

নাটোরে গাঁজাসহ একজন আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে গাঁজাসহ ইমান মন্ডল ওরফে ইমন (৩০)নামে একজন আটক করেছে র‌্যাব। ২৫ জানুয়ারি সোমবার বিকেল তিনটার দিকে তাকে সদর উপজেলার পার হালসা এলাকা থেকে ৯৩০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

আটক ইমন নাটোর শহরের রামাইগাছি এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্প প্রেরিত এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর সিপিসি-২ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার এস. এম. ফজলুল হক এর নেতৃত্বে ২৫ জানুয়ারি সোমবার বিকেল তিনটার দিকে সদর থানাধীন পারহালসা গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে।

একটি মোটর সাইকেলে করে ইমান মন্ডল ওরফে ইমন ওই এলাকা অতিক্রম করছিল। এসময় র‌্যাব সদস্যরা তার গতিরোধ করে মোটরসাইকেল তল্লাসী করে প্যাকেটজাত করা অবস্থায় ওই গাঁজা জব্দ করে। পরে মোটরসাইকেলসহ ইমান মন্ডল ওরফে ইমনকে তারা হাতেনাতে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমন জব্দকৃত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা রয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …