রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত

লালপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে এবি ইউনিয়ের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে ৫ টার দিকে উপজেলার এবি ইউনিয়ন পরিষদের মাঠ চত্বরে এই সন্মেলন অনুষ্ঠিত হয়। এসময় আগের কমিটি বিলুপ্তি করে নতুন কমিটির ঘোষনা দেওয়া হয়।

এবি ইউনিয়ন আওয়ামী লীগের এই কমিটিতে আব্দুস সাত্তারকে সভাপতি ও আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয় বলে জানা যায়। এরা দুইজন আগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

এবি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সাত্তারের সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী।

এসময় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের নেতা বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু, এবি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন প্রমুখ।

এছাড়া সন্মেলনে এবি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কমিটি বিলপ্তি করে নতুন কমিটির ঘোষণা দেওয়া হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …