রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী আটক

লালপুরে গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে এক গৃহবধুকে হত্যা অভিযোগে তাঁর স্বামী সাদ্দাম (২৬) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। সোমাবর সকাল ১১ টার দিকে উপজেলার মাঝগ্রাম থেকে তাকে আটক করা হয় বলে জানা গেছে। সে উপজেলার মাঝগ্রামের তৈজাল প্রামানিকের ছেলে।

জানা যায়, শারমিন নামের এক গৃহবধুকে বিয়ের ২ বছর ধরে যৌতুকের দাবিতে তার স্বামী সাদ্দাম ও সাদ্দামের পরিবারের লোকজন শারমিনকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিল। এরই ধারাবাহিকতায় ২৪ জানুয়ারী রবিবার মধ্য রাতে তাকে নির্যাতন করে হত্যা করেছে বলে ওই এলাকার স্থানীয় লোকজনের মধ্যে গুঞ্জন ও অভিযোগ উঠে সাদ্দাম ও তাঁর পরিবারের লোকজনের বিরুদ্ধে।

স্থানীয় লোকজন লালপুর থানা পুলিশকে খবর দিলে রবিবার সকালে পুলিশ ঘটনাস্থলে এসে শারমিনের মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করে। এবিষয়ে শারমিনের ভাই বাদি হয়ে লালপুর থানায় একটি হত্যা মামলার অভিযোগ দায়ের করে।

অভিযোগের প্রেক্ষিতে সোমবার সকাল ১১ টার দিকে উপজেলার মাঝগ্রাম এলাকায় অভিযান চালিয়ে লালপুর থানা পুলিশ সাদ্দামকে আটক করেছে বলে জানা যায়।

লালপুর থানার ওসি সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …