রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় চাকুরির প্রলোভনে যুবককে ফাঁদে ফেলে বিয়ের কাবিন

সিংড়ায় চাকুরির প্রলোভনে যুবককে ফাঁদে ফেলে বিয়ের কাবিন


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় চাকুরির প্রলোভনে সারোয়ার নামে কলেজ পড়ুয়া ছেলের কাছ থেকে ৫ লক্ষ টাকা আদায় এবং উপরন্তু জোড়পূর্বক বিয়ে দিয়ে কাবিন নামায় ৫ লক্ষ টাকা অংক বসানোর অভিযোগ পাওয়া গেছে। বাসর না হতেই আদালতে যৌতুকের মামলা এবং খরপোষের মামলা ঝুলছে কলেজ পড়ুয়া ঐ ছেলের উপর। এ নিয়ে বিপাকে পড়েছে ছেলের বাবা অব:সরকারী কর্মচারী ফজলার রহমান।

জানা যায়, সারোয়ারের বাবা ফজলার রহমান নওগাঁ জেলার মান্দা উপজেলা কৃষি অফিসে এসএম পদে চাকুরি করাকালিন অবসর গ্রহন করেন। ২০১৭ সালে অবসর গ্রহনের পর তাঁর নিজ এলাকা রানীনগর থানার সারিয়া গ্রামের পার্শবর্তী সিংড়ার কালিগঞ্জ বাজারে একটি ছোট ব্যবসা শুরু করেন এবং ভাড়া বাসায় বসবাস শুরু করেন।

এমতাবস্থায় সিংড়া উপজেলার কুমিড়া গ্রামের রাকিব উদ্দিনের সাথে ফজলার রহমানের পরিচয় ঘটে। সারোয়ার কে চাকুরি দেবার কথা বলে রাকিব উদ্দিন ৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরে চাকুরি দিতে না পারায় ফজলার রহমান টাকার জন্য চাপ সৃষ্টি করতে থাকে। এরই মধ্য রাকিব উদ্দিনের মেয়ে সুরাইয়ার সাথে সারোয়ারের কথাবার্তা চলতে থাকে। এ সুযোগে গত ২৯ জুন ২০২০ সালে কৌশলে সারোয়ারকে সিংড়া কাজি অফিসে ডেকে নেয় রাকিব উদ্দিন। সেখানে মেয়ের উপস্থিতিতে বিবাহ কার্য সম্পর্ণ করা হয়। দেনমোহর ধার্য করা হয় ৫ লক্ষ টাকা

সারোয়ার জানান, আমি বুজতে পারিনি। আমাকে ডেকে বলা হয় তোমাদের বিবাহ হলে চাকুরি দেয়া হবে, আমি রাজি না হওয়ায় ফোন কেড়ে নিয়ে জোড়পূর্বক সই নেয়া হয়।

সারোয়ারের বাবা ফজলার রহমান জানান, আমার এক ছেলে, এক মেয়ে। দুজনে পড়ালেখা করে। ছেলে বিএসসি কৃষিতে অধ্যায়নরত। আমার ছেলেকে চাকুরি দেবার কথা বলে আমার সর্বস্ব নেয়া হয়েছে।

প্রতিবেশিরা জানান, সারোয়ারের সাথে রাকিব উদ্দিনের মেয়ের কোনো সম্পর্ক কিংবা বিয়ের বিষয়টি জানা নাই। ঐ মেয়ের সাথে সারোয়ারের কোনো সংসার হয়নি কিংবা বিয়েও হয়নি।

ছাতারদিঘি ইউপি চেয়ারম্যান আলতাব হোসেন আকন্দ জানান, বিষয়টি আমার জানা আছে, এ নিয়ে দুপক্ষকে বসার কথা বলা হয়েছে। কিন্তু দু পক্ষ বসতে রাজি হয়নি। এজন্য বিষয়টি সুরাহা করতে পারিনি।

আরও দেখুন

হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে:দুলু

 নিজস্ব প্রতিবেদক: হিন্দুদের পাশে বিএনপির নেতাকর্মীরা ছায়া হয়ে থাকবে। হিন্দু সম্প্রদায়ের সকলে এই দেশের নাগরিক। …