রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ৬টি চিনিকলের মাড়াই কার্যক্রম বন্ধসহ অন্যান্য চিনিকল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারে ৭ দফা দাবিতে মানববন্ধন

৬টি চিনিকলের মাড়াই কার্যক্রম বন্ধসহ অন্যান্য চিনিকল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারে ৭ দফা দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
৬টি চিনিকলের মাড়াই কার্যক্রম বন্ধ সহ অন্যান্য চিনিকল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারে ৭ দফা দাবিতে নাটোরে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। আজ বুধবার দুপুরে নাটোর প্রেসক্লাবের সামনে আখচাষি সমিতি, জাতীয় শ্রমিক ফেডারেশন ও সুগার শ্রমিমিক কর্মচারি বৃন্দের যৌথ উদ্যোগে এই কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধনকালে বক্তব্য রাখেন চিনিকল শ্রমিক কর্মচারি ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ওয়াকাস পার্টি নাটোর সদর শাখার সাধারণ সম্পাদক বিশ্বনাথ দাস বিশু, আখচাষি ফেডারেশন নাটোর শাখার সভাপতি মিজানুর রহমান মিজান, যুবমৈত্রির সভাপতি মাহাবুবুল আলমসহ নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেনবাংলাদেশে কৃষি ভিত্তিক ভারী শিল্পের মধ্যে চিনি শিল্প অন্যতম। এই শিল্পের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে লক্ষ লক্ষ লোকের জীবন ও জীবিকা জড়িত। এক শ্রেণীর রাজনৈতিক নেতৃত্ব ও অসৎ আমলাদের লুটপাটের কারণে আজ চিনি শিল্প ধ্বংশের দ্বার প্রান্তে। লক্ষ লক্ষ লোকের জীবন ও জীবিকা এবং চিনি শিল্পকে রক্ষায় তাদের লুটপাট বন্ধ করে চিনিকলগুলো বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার এবং চিনিকল আধুনিকি কণসহ ৭ দফা দাবী মেন নেওয়ার আহবান জানান বক্তারা।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …