রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে হামলা করে একজনের আঙুল কেটে ফেলেছে প্রতিপক্ষ

সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে হামলা করে একজনের আঙুল কেটে ফেলেছে প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের সিংড়ায় বসতভিটা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে এক সংখ্যালঘু পরিবারের ৪ জন। এসময় দিগেন নামে একজনের আঙুল কর্তন করেছে প্রতিপক্ষরা। বাঁকি আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ বিষয়ে বাদী হয়ে সিংড়া থানায় লিখিত অভিযোগ করেছেন রাম মোহন্ত।

জানা যায়, দীর্ঘদিন থেকে উপজেলার সুকাশ ইউনিয়নের ধুরশন গ্রামের রাম মহন্তের সাথে হেলালের বিরোধ চলে আসছিলো। এ নিয়ে স্থানীয়ভাবে বিরোধ মিমাংসার জন্য শালিশে দু পক্ষের মধ্য আপোষ হয়। মঙ্গলবার সকাল ৮ টার দিকে দিগেন ঐ স্থানে ঘর নির্মাণ করতে গেলে অতর্কিত ভাবে হেলাল, ইউনুস ও আক্কাসের নেতৃত্বে হামলা চালানো হয়। এতে দিগেন, গোপাল, রতন রিতা রানী আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিংড়া থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের নাটোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ জানান, দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। আমরা বিষয়টি সুরাহা করার চেষ্টা করেছি। উকিলের মাধ্যমে দু পক্ষ বসা হয়। কাগজে, কলমে রাম মহোন্ত পাবে, কিন্তু অপর পক্ষ তা মানতে নারাজ ছিলো।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …