রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / দ্বিতীয় দফা পৌরসভা নির্বাচনে গুরুদাসপুর পৌরসভায় ভোটগ্রহণ শুরু

দ্বিতীয় দফা পৌরসভা নির্বাচনে গুরুদাসপুর পৌরসভায় ভোটগ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
শীত উপেক্ষা করে দ্বিতীয় দফা পৌরসভা নির্বাচনে নাটোরের গুরুদাসপুর পৌরসভায় ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ সকাল থেকেই পৌরসভার নয় ওয়ার্ডের ১২টি কেন্দ্রেই আইন শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তায় উৎসবমুখর শান্তিপূর্ন পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়। কেন্দ্রগুলোতে ভোটারগণের লম্বা লাইন দেখা যায়। সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত।

মেয়র পদে এই পৌরসভা নির্বাচনে বর্তমান ক্ষমতাসীন আ.লীগের শাহনেওয়াজ মোল্লা (নৌকা প্রতীক), বিএনপির এ্যাডভোকেট আজমুল হক বুলবুল (ধানের শীষ) প্রতীক, আ.লীগ বিদ্রোহী প্রার্থী আরিফুল ইসলাম বিপ্লব (নারকেল গাছ) প্রতীক ও স্বতন্ত্র তিন প্রার্থী আমজাদ হোসেন (মোবাইল ফোন), ডা.মোহাম্মদ আলী (পানির জগ) ও রনি (ক্যারামবোর্ড) প্রতীক নিয়ে ছয় মেয়র প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়াও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৪ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এই পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১২হাজার ১শত পঁয়ষট্টি ও মহিলা ভোটার সংখ্যা ১২হাজার ৮শত ৩৯ জন।

মেয়র, স্ব-স্ব কেন্দ্রের কাউন্সিলর প্রার্থীগণ ও সাধারণ ভোটারগণ তাদের ভোটগ্রহণ শেষে বলেন, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। শেষ পযর্ন্ত এই শান্তিপূর্ণ পরিবেশ থাকবে বলে আশা ব্যক্ত করেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীগণ।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …